দর্জি যখন ভয়ানক খুনি!

গল্পটা উত্তর ভারতের মধ্যপ্রদেশে পুলিশের হাতে ধরা পরা আদেশ খামরা নামের এক ভয়ানক সিরিয়াল কিলারের। ওই অপরাধীর সার্বিক কর্মকাণ্ড যেন থ্রিলার সিনেমাকেও হার মানিয়েছে। এমনকি খুন করার জন্য রাতের আঁধারকেই বেছে নিতেন আদেশ। দিনের বেলায় একেবারে ছাপোষা দর্জি। আর রাতে তার পেশা যেনো চেঞ্জ হয়ে যায় একেবারে।

এলাকায় একজন ভালো দর্জি হিসেবে এক নামে সবাই চিনেন আদেশ খামরাকে। এমনকি আশপাশের এলাকাতেও ভালো নামডাক রয়েছে তার। তার কাজের পরিধি পর্যালোচনা করলে জানা যায় দিনে জামাকাপড় সেলাই করতেন, আর রাতে হলেই বদলে যেত তার রূপ। তখন আর তিনি এলাকার ছাপোষা আদেশ দর্জি নন, হয়ে উঠতেন এক ভয়ঙ্কর খুনি। এমনকি খুন করার জন্য রাতের আঁধারকেই বেছে নিতেন আদেশ খামরা। সকালে একেবারে ছাপোষা দর্জি। ফলে পাড়ার লোক তো বটেই, এমনকি বাড়ির লোকেরাও কোনো দিন টের পাননি আদেশ একজন কিলার। সম্প্রতি পুলিশের জালে ধরা পড়েছেন আদেশ ও তার সহযোগী গ্যাং।

জানা যায় গত এক দশক ধরে উত্তর ভারতের ছয়টি রাজ্যে অপারেশন চালিয়ে প্রায় ৩০ জনকে খুন করেছেন আদেশ খামরা। তার প্রধান শিকার ছিলেন হাইওয়ের ট্রাকচালকরা।

উল্লেখ্য, রাজ্য পুলিশের জেরার মুখে পরার পরে প্রথমে খুনের কথা স্বীকার করতে চাননি তিনি । কিন্তু মুখ খোলার পর তিনি যা বর্ণনা দিয়েছেন, তাতে চমকে ওঠেন তদন্তকারী পুলিশ কর্মকর্তারা। তার নামে মামলা করা হয়েছে এবং আইনগত প্রক্রিয়া চলমান আছে বলে জানিয়েছে পুলিশ। এটি নিয়ে ভালো থ্রিলার সিনেমা বানানো যায় কিন্তু।

বার্তাবাজার/ এম এইচ আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর