স্যাভকের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৯ইং সম্পন্ন

সুবিধাবঞ্চিত শিশু বিষয়ক স্বেচ্ছাসেবী সংগঠন (স্যাভক) এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও জাতীয় শিশু দিবস -২০১৯ উদযাপন গত ২২ মার্চ ২০১৯ই বিকাল ৩.০০ ঘটিকায় চট্টগ্রাম প্রেস ক্লাব ইন্জিনিয়ার অাব্দুল খালেক মিলনায়তনে
সম্পন্ন হয়েছে।

স্যাভকের সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ শাহাজাহান অালী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্যাভকের সম্মানিত প্রধান উপদেষ্টা, মিসেস সুরাইয়া জান্নাত এফসিএ, সিনিয়র লিড ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট স্পেশালিষ্ট,ওয়ার্ল্ড ব্যাংক। উদ্বোধক ছিলেন জনাব মান্না দে,এএসপি, রেন্জ ডিঅাইজি অফিস চট্টগ্রাম।

বিশেষ অতিথি ছিলেন জনাব মামুন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, কেন্দ্রীয় কমিটি এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, অালহাজ্ব মুহাম্মদ ইসমাইল, চেয়ারম্যান, পরশমণি শপিং সেন্টার। প্রধান অথিতির বক্তব্যে মিসেস সুরাইয়া জান্নাত স্যাভকের সার্বিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং স্যাভকের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা সম্পর্কে দিকনির্দেশনা দেন।

অন্যান্য অতিথিবৃন্দ স্যাভকের সামনের পথচলায় পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। স্যাভকের ঢাকা শাখার কনভেনর শফিউল অাজম শাকিল এর সঞ্চালনায় অনুষ্ঠানে অারো বক্তব্য প্রদান করেন মিসেস সাজেদা সুরাত, ম্যানেজিং ডিরেক্টর, Kiwi ডিজাইন, বিশিষ্ট সাংবাদিক কাজী রেজা হাবিব,এডভোকেট তানজিনা চৌধুরী, ফুটন্ত কিশোর সংঘের সভাপতি সাদ্দাম হোসেন, স্যাভকের পরিচালক অ্যাডভোকেট এনামুল হক মণি,অাবু নোমান হাফিজুল্লাহ সহ-সভাপতি অ্যাডভোকেট শাহিদা খন্দকার, জাহাঙ্গীর ইমন, সেক্রেটারি তারেকুল ইসলাম, ফিন্যান্স সেক্রেটারি শারজিল বিন অানোয়ার ও ফুড ব্যাংকিং সেক্রেটারি এমরান হোসেন।

স্যাভকের বিভিন্ন শাখার ভোলান্টিয়ার ও স্যাভক ফ্রি স্কুলিং এর শিক্ষার্থীবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠানে ২০১৮-১৯ সেশনে স্যাভকের সার্বিক কার্যক্রমে ভূমিকা রাখায় স্যাভক ভোলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০১৯ প্রদান করা হয় এবং স্যাভক ফ্রি স্কুলিং এর শিক্ষার্থীদের সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। (খবর প্রেস বিজ্ঞপ্তি)

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর