কেনো শাকিবসহ ভোট দিতে আসেননি তারা

 

ভোট না দেওয়া শিল্পিদের মধ্য অন্যতম একজন হলেন অনেক জ্ঞানি গুনি ও প্রবীণ অভিনেতা ও প্রযোজক মাসুদ পারভেজ ওরফে সোহেল রানা। সত্তর ও আশির দশকের জনপ্রিয় এই নায়ক সম্প্রতি করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়ে বাসায় ফিরেছেন। এখনও তিনি পুরোপুরি সুস্থ নন। তাই তিনি ভোট দিতে আসতে পারেন নি।

নায়িকা শাবনাজ

জনপৃয় অভিনেত্রী শাবনাজ করোনায় আক্রান্ত যার কারনে তিনি ভোট দিতে আসেননি । তার সাথে কোন যোগাযোগ করা যায় নি।

শাবনূর

একসময়ে পর্দা কাপানো জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর গত কয়েক বছর ধরে অভিনয়ের বাইরে। বর্তমানে তিনি অস্ট্রেলিয়াপ্রবাসী। কিন্তু তিনি শিল্পী সমিতির ভোটার। তবুও দেশে আসেননি ভোট দিতে।

শাকিব খান

বাংলা সিনেমার জনপৃয় অভিনেতা গত ডিসেম্বরের শুরু থেকে রয়েছেন যুক্তরাষ্ট্রে। তিনি সেখানে নাগরিকত্ব চেয়ে আবেদন করেন আর তারই ফলশ্রুতিতে তাকে শর্ত দেয়া হয় সেই শর্ত মতো তাকে আগামী ছয় মাস মার্কিন মুলুকে থাকতে হবে। যার কারণে তিনি দেশে আসেননি শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে। এই নায়ক দুইবার শিল্পী সমিতির সভাপতি ছিলেন। এরপর তিনি আর প্রার্থী হননি।

চিত্রনায়িকা পরীমনি

আলোচিত এই নায়িকা বর্তমানে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। গত মঙ্গলবার গাজীপুরে ‘মা’ নামে একটি ছবির শুটিং করতে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে ভর্তি করা হয় হাসপাতালে। ফলে পরীমনিও আসেননি ভোট দিতে।

জয়া আহসান

এত সময় যাদের নিয়ে আলোচনা হলো, তাদের থেকে একটু ব্যতিক্রম দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। জয়া বর্তমানে দেশে আছেন বলে বৃহস্পতিবার নিশ্চিত করেন তার ঘনিষ্ঠ এক পরিচালক জাফর আল মামুন। কিন্তু শুক্রবার তিনি ভোট দিতে এফডিসিতে যাননি। কেন যাননি সেটা একটা বড় প্রশ্ন, যার উত্তর কেবল জয়াই জানেন।

বার্তাবাজার/আর এম সাফিন

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর