শাহ কালা (রহঃ) স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

মিরসরাই উপজেলার মস্তাননগরে অবস্থিত শাহ কালা (রহঃ) প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (২৩ মার্চ) স্কুলের মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রেজাউল করিম মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মিরসরাই উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জসিম উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা নুরুল আমিন।

সহকারী শিক্ষক মোঃ ইব্রাহিম ও সুব্রত কর্মকারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সৈয়দ নুরুল আফছার,মিরসরাই উপজেলা কিন্ডারগার্ডেন এসোসিয়েশনের সভাপতি এম গিয়াস উদ্দিন, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনামুল হক সওদাগর প্রমুখ।
সর্বশেষ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর