চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ সম্পন্ন

জমজমাট ও আনন্দঘন পরিবেশে শেষ হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচনের ভোটগ্রহণ। ছোট ছোট কয়েকটি অভিযোগ ছাড়া বেশ উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। তবে নির্বাচনের ফলফলের জন্য অপেক্ষা করতে হবে। এদিন বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তারকারা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার জন্য হাজির হতে থাকেন এফডিসিতে। তারা একে অপরের সঙ্গে কুশল বিনিময় করেন এবং প্রার্থীদের কাছে তাদের জন্য ভোট চান।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল সোয়া ৯টায় এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট গ্রহণ শুরু হয়। যা শেষ হয়ে বিকাল ৫ টায়।

এবারের শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিয়েছে দুটি প্যানেল। একটি হচ্ছে মিশা-জায়েদ আর অন্যটি হচ্ছে কাঞ্চন-নিপুণ। শিল্পী সমিতির এবারের নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ৪৫০। ভোটাররা তাদের প্রার্থীকে ভোট প্রদানের মধ্য দিয়ে চলচ্চিত্র শিল্পী সমিতির দায়িত্ব তুলে দেবেন তাদের পছন্দের প্যানেলকে। এই প্যানেলের দায়িত্ব দুই বছর থাকবে (২০২২-২৪ ইং) ।

দেশের বিশিষ্ট অভিনেতা পীরজাদা হারুন এবারের নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন। তার সাথে আছেন বিএইচ নিশান ও জাহিদ জোসেন। আপিল বোর্ডের চেয়ারম্যান পরিচালক সোহানুর রহমান সোহান। এই বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর