ভোট দিয়ে যা বললেন দীঘি

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ চলছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যদিয়ে। শিল্পী সমিতির নির্বাচনে এবার প্রথমবারের মতো ভোট দিলেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। কিছুদিন আগেই চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য হয়েছেন দীঘি। এবারই প্রথম ভোট দিয়েছেন এই তরুণ নায়িকা। প্রথমবার ভোট দিয়ে ভীষণ উচ্ছ্বসিত দীঘি।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ভোটগ্রহণ শুরু হয়।

গনমাধ্যমকে দিঘী বলেন, প্রতিবার নির্বাচনে আমার বাবার সঙ্গে আসতাম। আর আমি দাঁড়িয়ে থাকতাম এবং ভোট চাইতাম। এবার আমি নিজে ভোটার। নির্বাচনে জয়-পরাজয় থাকবে। বাবার জয়ের ব্যাপারে আশাবাদী তিনি।

দীঘির বাবা অভিনেতা সুব্রত বরাবরই শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিয়ে আসছেন। এ বছর তিনি মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল থেকে সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন। দীঘি তার বাবার জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। বাবাকে আমি কখনও নির্বাচনে হারতে দেখিনি। তিনি সবসময় তার কর্মগুণে জয়ী হয়েছেন। এবারো তিনি জয়ী হবেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর