লোহাগাড়ায় ইয়াবা-চোলাই মদসহ গ্রেফতার ৪

চট্টগ্রামের লোহাগাড়ায় ৫ হাজার ইয়াবা ট্যাবলেট এবং ২৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৮ জানুয়ারি) তাদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করার পর আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার দিন গতরাতে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে থেকে চারজনকে আটক করে।

আটককৃত ব্যক্তিরা হলেন, টেকনাফ সদর ইউপির হাতিয়ার ঘোনা করাচি পাড়ার মৃত রাজা মিয়ার পুত্র শাহ আলম, একই এলাকার মৃত নুর মোহাম্মদের পুত্র মোহাম্মদ নোমান, কক্সবাজার সদর বাংলাবাজার ইউপির খুরুলিয়া এলাকার মৃত নবীর পুত্র ওমর ফারুক, চকরিয়া পৌরসভা ভরামহরী ৪নং ওয়ার্ডের মৃত প্রমত চৌধুরীর পুত্র চৌধুরী।

লোহাগাড়া থানায় ওসি মুহাম্মদ আতিকুর রহমান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে একই স্থানে বৃহস্পতিবার সন্ধ্যায় ও রাতে থানা পুলিশের একটি টিম দুটি অভিযান চালিয়ে ৫ হাজার ইয়াবাসহ তিনজন ও ২৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ একজনকে গ্রেফতার করা হয়। মহাসড়ক ও উপজেলার সব জায়গায় কঠোর অবস্থানে পুলিশ। কোন মাদক কারবারিদের বিন্দু পরিমান ছাড়া দেওয়া হবে না।

আবদুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর