বিদ্রোহী প্রার্থী হওয়ায় মুরাদনগরে আ.লীগ নেতা হুমায়ুন বহিষ্কার

কুমিল্লার মুরাদনগরে ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করায় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতা কর্মীদের বহিষ্কার করা হচ্ছে। এর অংশ হিসেবে উপজেলার জাহাপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

তিনি জাহাপুর ইউপিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে প্রতিদ্বন্দিতা করায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়। বুধবার (২৬ জানুয়ারি) রাতে এক বিজ্ঞপ্তিতে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন বলেন, দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশ নেওয়ায় হুমায়ুন কবিরকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে। পর্যায়ক্রমে এ উপজেলায় যারা দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নিয়েছে সকলকে বহিষ্কার করা হবে।

উল্লেখ্য, ৩১জানুয়ারি উপজেলার ২১টি ইউনিয়নে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ হবে।

নাজিম/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর