তিন বছর পর ফিরে আসলো মৃত ব্যক্তি!

প্রায় তিন বছর আত্বগোপনে থাকা শাহাজাহান আলী ওরফে নাহিদ (৪০) কে সুস্থ অবস্থায় উদ্ধার করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ। এর আগে নিখোজ হওয়ায় পর বাড়ীর পাশ থেকে নাহিদের রক্ত মাখা জামা কাপর উদ্ধার করেছিল তারই স্ত্রী দিপা।

ঘটনা সুত্রে জানা যায় ২০১৯ সালের ২৭ শে মার্চ রাতে খাওয়া দাওয়া শেষে নিখোঁজ হয় নাহিদ। নিখোঁজ হওয়ার পর তার স্ত্রী দিপা সদর থানায় একটি মিসিং ডাইরি করে যার নম্বর ৪১৪। এর কয়েকদিন পর বাড়ীর পাশ থেকে নাহিদের রক্তমাখা জামাকাপড় উদ্ধার হয়। এছাড়া এই ঘটনা নিয়ে বেশ কয়েকটি পত্র পত্রিকায় সংবাদও প্রকাশিত হয়েছিল।

শাহজাহান আলী ওরফে নাহিদ (৪০), এর শ্বশুর বাড়ী লালমনিরহাট সদর উপজেলার হাড়ীভাঙ্গা মাজার এলাকায়। তবে নাহিদের নিজের বাড়ী পূর্ব সাং ইশ্বরকুল, কাকিনা কালীগঞ্জ এলাকায়।

সদর থানার ওসি শাহ আলম জানিয়েছেন আমরা আগে থেকে এ বিষয়টি নিয়ে তৎপর ছিলাম। নাহিদ ঢাকার বিভিন্ন যায়গাতে গিয়ে রিক্সাচালক হিসেবে কাজ করতো, মাঝে মাঝে পেশা পরিবর্তবন ও করতো। গত এক সপ্তাহ আগে থেকে আমরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে তার লোকেশন শনাক্ত করে কৌশলে শহরে মিশন মোড় এলাকায় নিয়ে এসে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই। বর্তমান তাকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর