জমি অধিগ্রহনে আমার পরিবার জড়িত নয়: শিক্ষামন্ত্রী

চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যলয়ের জমি অধিগ্রহনে তার পরিবার বা কোন আত্বিয় স্বজন জড়িত নয় বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী দ্বীপু মনি। তিনি বলেন তিনি এবং তার পরিবার কেউ জমি অধিগ্রহনের সাথে জড়িত নয়।

এর আগে চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিস্ববিদ্যালয়ের দুর্নীতি ও ভুমি অধিগ্রহন নিয়ে গত কয়েকদিন থেকে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়ে আসছে যাতে অভিযোগ উঠে শিক্ষামন্ত্রী দ্বীপু মনি ও তার পরিবারের বিরুদ্ধে।

এসময়ে শিক্ষামন্ত্রী বলেন, দুর্নীতির সঙ্গে আমার পরিবারের কারো কোনো সংশ্লিষ্টতা নেই। এখানে কোনো দুর্নীতি হয়েছে কিনা সেটা খতিয়ে দেখতে সরকারের অনেক রকমের মেকানিজম আছে, বহু কর্তৃপক্ষ আছেন যারা দুর্নীতি হয়েছে কিনা বিষয়টি খতিয়ে দেখতে পারেন। আমি চাইবো তারা যেন তদন্ত করেন। এতে যদি কেউ জড়িত থাকে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হয়।

দীপু মনি বলেন,

আমি বিশ্বাস করি, জমি অধিগ্রহণ ছাড়াও চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম আগামী শিক্ষাবর্ষে চালু হয়ে যেতে পারে। ’

বার্তাবাজার/আর এম সা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর