চরফ্যাসনে প্রতিপক্ষের হামলায় ৮০ বছরের বৃদ্ধাসহ আহত ৪

ভোলার চরফ্যাসন উপজেলার চর কলমী ইউনিয়নে বালির টাকা পরিশোধ করার পর পূনরায় টাকা চেয়ে এক কৃষক পরিবারের উপর বর্বরোচিত হামলা করেছে একই এলাকার জসিম মাতাব্বর ও তার লোকজন। বুধবার (২৬ জানুয়ারি) চর কলমী ইউনিয়ন ৪নং ওয়ার্ডের কৃষক নুরুল ইসলামের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

পাঁচ বছর আগে নুরুল ইসলাম স্থানীয় জসিম মাতাব্বরের কাছ থেকে নিজের বসত বাড়ি ভরাট করার জন্য ৪ হাজার টাকার বালি ক্রয় করে সে টাকা নুরুল ইসলাম পরিশোধ করে দেয়। তারপরও জসিম মাতাব্বর পূনরায় টাকা চেয়ে এ হামলা করেন।

এঘটনায় স্থানীয় কয়েকজনসহ নুরুল ইসলামসহ পরিবারের ৪ জন আহত হয়েছে। আহতরা চরফ্যাসন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানায়, কৃষক নুরুল ইসলাম তার বাড়ি ভরাট করার জন্য ৫বছর আগে জসিম মাতাব্বরের কাছ থেকে ৪হাজার টাকার বালি ক্রয় করে পরিশোধ করে দেয়। টাকা পরিশোধ করেনি এ কথা বলে প্রতিনিয়ত চাপসৃষ্টি করতে থাকেন জসিম মাতাব্বর। বুধবার পূর্বপরিকল্পিত ভাবে জসিম মাতাব্বর, মহসিন,লিমন, নুরনবী, নিশাত, সুমনসহ ভাড়াটিয়া কয়েকজনকে নিয়ে কৃষক নুরুল ইসলামের বাড়িতে গিয়ে ঘরে ঢুকে নুরুল ইসলাম তার বৃদ্ধ মা মাসুমা ও ছেলে জসিম এবং নুরুল ইসলামের মেয়ের ঘরের নাতি তরিকুলে উপর হামলা করে। খবর পেয়ে স্থানীয়রা ছুটে আসলে তাদেরকেও মারধর করে। এবং ঘরে থাকা টাকা ও স্বর্নলংকার লুটপাট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়।

আহত স্থানীয় হোসেন মাতাব্বর জানান, নুরুল ইসলাম তার বৃদ্ধ মা, ছেলের উপর জসিম মাতাব্বর ও তার লোকজনের মারধর করার খবর পেয়ে তাদেরকে উদ্বার করতে আসি। জসিম মাতাব্বরসহ তার লোকজন আমাকে মারধর করে তখন বাম হাত জখম হয়।

নুরুল ইসলামের বৃদ্ব মা মাসুমা কান্না জড়িত কন্ঠে জনান, সে সকালে তার ছেলে নুরুল ইসলাম ও তার নাতি-নাতনিদের নিয়ে ভাত খাচ্ছেন। এসময় জসিম মাতাব্বর ও তার লোকজন মিলে ঘরে ঢুকে তাকে চর থাপ্পর মারে এবং তার ছেলে নুরুল ইসলাম ও তার নাতি জসিম, তরিকুলকে ঘর থেকে বের করে মারধর করে।

জসিম মাতাব্বরের ভাগিনা নিশাত হামলা করার পর অন্য একজনকে মুঠোফোনে জানান, নুরুল ইসলামের পরিবারের লোকজনদেরকে কুত্তার মতো পিটাইছি। আগেও পোলাপাইন পাঠাইছি তাদেরকে মারধর করার জন্য।

এবিষয়ে জসিম মাতাব্বর তার বিরুদ্ধে আনিত আভিযোগ অস্বীকার করেছেন।

শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী জানান, নুরুল ইসলামের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আরিফ/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর