ধোবাউড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান

ময়মনসিংহের ধোবাউড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ ও শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদ হলরুমে এসব প্রদান করা হয়।

এসময় ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের সংসদ সদস্য জুয়েল আরেং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান করেন।

মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় ১০ টি বাইসাইকেল ও ৪৫ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। প্রাথমিক বিদ্যালয়ের ৩০ জন শিক্ষার্থীকে ২৪ শত এবং উচ্চ বিদ্যালয়ের ১৫ জন শিক্ষার্থীকে ৬ হাজার করে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার রাফিকুজ্জামানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ডেভিড রানা চিসিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোজাম্মেল হোসাইন, ভাইস চেয়ারম্যান আবুল ফজল, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিমা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা জান্নাত, অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, অধ্যক্ষ হেলাল উদ্দিন,ট্রাইবাল চেয়ারম্যান এডুয়াট নাফাক, এক্সিবিশন বনোয়ারী প্রমূখ।

আনিসুর/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর