পূর্ব শত্রুতার জেরে স্কুলছাত্রকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

কুষ্টিয়ার কুমারখালীতে পূর্ব শত্রুতার জেরে দিদার হোসাইন নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার (২৬ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার শিলাইদহ ইউনিয়নের কসবা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দিদার হোসাইন উপজেলার শিলাইদহ ইউনিয়নের কসবা গ্রামের উত্তরপাড়ার আবুল হোসেনের ছেলে। সে শিলাইদহ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে স্কুলছাত্র দিদার হোসাইনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষ। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। দিদারের শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখমের চিহ্ন রয়েছে।

আরও জানা গেছে, নির্বাচন পরবর্তী সময়ে শিলাইদহ বাজারের বাবু মিস্ত্রির সঙ্গে দিদারের হাতাহাতির ঘটনা ঘটে। সেই শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত দিদার হোসেনের বড় ভাই দেলোয়ার হোসাইন বলেন, আমার ভাইকে প্রকাশ্যে মারপিট এবং কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। হত্যাকারীদের ফাঁসি চাই। এ বিষয়ে আর বিস্তারিত জানি না। আমি এলাকার বাইরে একটি মাদরাসায় চাকরি করি, বাড়ি গিয়ে বিস্তারিত জানাতে পারব।

বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, পূর্ব বিরোধের জেরে সমবয়সী প্রতিপক্ষের লোকজন দিদারকে হত্যা করেছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। অপরাধীদের কাউকে ছাড় দেওয়া হবে না। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। এখনো মামলা হয়নি।

মোশারফ/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর