হিলিতে শীতার্তদের মাঝে বিএনপির কম্বল বিতরণ

রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬ তম জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দিনাজপুরের হিলিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র পক্ষ থেকে শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় বাংলাহিলি বাজারস্থ দলীয় কার্যালয়ে বিএনপি’র ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এ জেড এম জাহিদ হোসেন এর পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করেন হাকিমপুর পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ খাঁন। পরে হাকিমপুর পৌর সভার ৯ টি ওয়ার্ডে এই সব কম্বল বিতরণ করেন নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর বিএনপি সাধারণ সম্পাদক নাজমুল হক, হাকিমপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার, হাকিমপুর উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মোফা, পৌর যুবদলের আহ্বায়ক মাজারুল ইসলাম রাজ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আনোয়ান হোসেন, হাকিমপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আজিম মল্লিক টিটন ও চঞ্চল আহেম্মেদ প্রমুখ।

লোটাস/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর