নদীতে নিখোঁজের ১৭ ঘন্টা পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

জামালপুরের সরিষাবাড়ীতে যমুনা নদীতে আব্দুল লতিফ নামে ৬০ বছরের বৃদ্ধ হাঁস ব্যবসায়ী নিখোঁজ হওয়ার ১৭ ঘন্টা পর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল ৮ টার দিকে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে।

নিখোঁজ আব্দুল লতিফ পৌরসভার ভুরারবাড়ি গ্রামের মৃত ইয়াকুব মন্ডলের ছেলে।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, আব্দুল লতিফ দীর্ঘদিন ধরেই উপজেলার বিভিন্ন হাট-বাজারে হাঁস-মুরগী কেনাবেচার ব্যবসা করছে। তারই ধারাবাহিকতায় বুধবার বয়ড়া হাটে হাঁস-মুরগী কিনতে ব্রিজের উপর বসেছিলেন। এ সময় একটি হাঁস কেনার সময় ব্রিজের উপর থেকে নিচে যমুনা নদীতে পড়ে যায়। এসময় হাঁস বিক্রেতা নদীর পাড়ে দাঁড়িয়ে থাকলে লতিফ হাঁসটিকে ধরার জন্য পানিতে নেমে পড়ে। কিন্তু পানিতে নামার পর সে আর উঠে আসেনি। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে ঘন্টাব্যাপি খোঁজাখুজি করেও না পেয়ে সন্ধ্যায় হয়ে আসায় খোঁজার কর্যক্রম বন্ধ করে দেন। এমন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

স্থানীয় লেবু মিয়া জানান, সকাল ৮ টার দিকে নদীতে মাছ ধরতে জাল ফেলি। এসময় নৌকা চালানোর বৈঠার সাথে ভারি কিছু অনুভব হয়। পরে বৈঠা দিয়ে উপরে তোলার চেষ্টা করলে পা ভেসে উঠে। পরে আমিসহ স্থানীয়রা লাশ নদী থেকে উপরে তুলে তার পরিবার ও পুলিশকে খবর দেয়া হয়।

এ বিষয়ে তারাকান্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ বলেন, মরদেহ উদ্ধারের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করার পর তার মরদেহের সুরতহাল করে দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মনির/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর