ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় গৃহবধুর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় সালমা আখতার (২৫) নামের এক গৃহবধুর নিহত হয়েছে।বুধবার (২৬ জানুয়ারি) রাত ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের সংলগ্ন কলেজপাড়া রেলক্রসিংয়ে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত সালমা আখতার কোম্পানিগঞ্জ উপজেলার তুল্লা এলাকার সাদ্দাম মিয়ার স্ত্রী। সাদ্দামের স্ত্রী-সন্তান নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মধ্যপাড়া এলাকার একটি ভাড়াবাড়ীতে থাকেন।

স্থানীয়রা জানান, রাত ১০টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী সোনার বাংলা এক্সপ্রেস নামের একটি ট্রেন ব্রাহ্মণবাড়িয়া কলেজপাড়া রেলগেইট পার হতে গিয়ে সালমা নামের এক মহিলা রেলগেইট ক্রসিং অমান্য করে লাইন পার হতে গিয়ে ট্রেনের সাথে ধাক্কা লাগে। পরে স্থানীয়রা আহত ওই মহিলাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের সার্জারী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশের শহর ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ সালাউদ্দিন খান নোমান জানান, বাচ্চাকে খাবার দিতে গিয়ে তারাহুরো করে রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় ওই মহিলা মারা গেছে। মরদেহ উদ্ধারের পর জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সন্তোষ/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর