কবর থেকে কঙ্কাল চুরির সংবাদে স্থানীয়দের ভিড়

পঞ্চগড়ের বোদা উপজেলায় ১দিনের ব্যবধানে দুই গোরস্থানে কঙ্কাল চুরি হয়েছে। আগের দিনে ১২ টি পরের দিনে ১৪ টি কঙ্কাল চুরি হয়। এই কঙ্কাল চুরির খবরে মুসলমানদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের কইকিল্লা গোরস্থান থেকে ১৪ টি কঙ্কাল চুরি হয়।

আজ বুধবার (২৬ জানুয়ারি) সকালে কইকিল্লা গোরস্থানে কয়েকটি কুকুর কবরের আশপাশে ঘোরাঘুরি করতে দেখে স্থানীয়রা। এতে স্থানীয়দের সন্দেহ হওয়ায় কবরের পাশে গিয়ে দেখে বাঁশ সরানো ও খুঁড়ানো হয়েছে। এতে স্থানীয়দের পুরো সন্দেহ হয় কঙ্কাল চুরি হয়েছে।

একে একে ১৪ টি কবর খুঁড়া দেখতে পায়। তাৎক্ষণিক বিষয়টা সব লোকজনের মধ্যে ছড়িয়ে পড়ে। ওই গোরস্থানের আত্মীয়রা ভিড় জমায় এবং বিভিন্ন স্থান থেকে দেখতে আজ বিকাল পর্যন্ত লোকজন। বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বার্তা বাজারকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থানে আসি। এই ঘটনাটি অনেকদিন হতে চলে আসছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের ধরতে সোর্স লাগানো হয়েছে।

আল আমিন/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর