চট্টগ্রামে দুটি রেস্তোরাঁকে স্বাস্থ্য বিধি ভঙ্গের দায়ে জরিমানা

চট্টগ্রামে দুটি রেস্তোরাঁকে স্বাস্থ্য বিধি ভঙ্গের দায়ে নগদ টাকা জরিমানা করেছে সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৬ জানুয়ারি) নগরীর মুরাদপুরে স্বাস্থ্য বিধি ভঙ্গ ও টিকা সনদ না দেখেই খাবার পরিবেশনের দায়ে আয়োজন রেস্তোরাঁকে ৩০ হাজার টাকা ও হোটেল জামানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী বলেন, দেশে বর্তমানে করোনা সংক্রমণ বৃদ্ধির হার ক্রমেই বেড়ে চলেছে। এমতাবস্থায় সরকার স্বাস্থ্যবিধি প্রতিপালনে ১১ দফা জারি করেছে। কিন্তু সাধারণ জনগণ কোন প্রকার নিয়ম নীতি না মেনেই চলাফেরা করছেন। সেই সাথে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, খাবার হোটেল, রেস্তোরাঁ সমূহতেও স্বাস্থ্যবিধি মানার কোন বালাই নেই। তাই জনগণকে সচেতন করতে আজ (বুধবার) মুরাদপুরে অভিযান চালিয়ে দুটি অভিজাত খাবার হোটেলকে নগদ অর্থ জরিমানা করা হয়েছে।চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলীর নেতৃত্বে পরিচালিত অভিযানে চসিকের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদস্যরা ম্যাজিস্ট্রেটকে সার্বিকভাবে সহযোগিতা করেন।

হুমায়ুন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর