সরিষাবাড়ীতে নদীতে বৃদ্ধ নিখোঁজ, খুঁজে পায়নি ডুবুড়ি দল

জামালপুরের সরিষাবাড়ীতে যমুনা নদীতে আব্দুল লতিফ নামে ৬০ বছরের বৃদ্ধ হাস ব্যবসায়ী নিখোঁজ হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) বিকেলে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ব্রিজের নিচে তিনি নিখোঁজ হন। নিখোঁজ আব্দুল লতিফ পৌরসভার ভুরারবাড়ি গ্রামের মৃত ইয়াকুব মন্ডলের ছেলে বলে জানা গেছে। তাকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিখোঁজ লতিফের চাচাতো ভাই সাঈদ জানান, বড় ভাই আব্দুল লতিফ দীর্ঘদিন ধরেই উপজেলার বিভিন্ন হাট-বাজারে হাঁস-মুরগী কেনাবেচার ব্যবসা করছে। তারই ধারাবাহিকতায় আজ বয়ড়া হাটের দিন হওয়ায় হাঁস-মুরগী কিনতে বয়ড়া ব্রিজের উপর বসেছিলেন। এ সময় একটি হাঁস কেনার সময় ব্রিজের উপর থেকে নিচে যমুনা নদীতে পড়ে যায়। এসময় হাস বিক্রেতা নদীর পাড়ে দাড়িয়ে থাকলে লতিফ হাঁসটিকে ধরার জন্য পানিতে নেমে পড়ে। কিন্তু পানিতে নামার পর সে আর উঠে আসেনি। পরে আমরা জানতে পেরে ঘটনাস্থলে এসে ৯৯৯ এ ফোন দেই। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে খোজাখুজি করে। তবে ধারণা করছে তিনি আর বেঁচে নেই।

ফায়ার সার্ভিসের ডুবুড়ি দলের লিডার শহিদুল ইসলাম বলেন, আমরা বিষয়টি জানতে পেরে ৬ জনের একটি দল ঘটনাস্থলে আসি। তাকে উদ্ধারের জন্য প্রায় ঘন্টাব্যাপি কাজ করা হয়। তবে সন্ধা হয়ে আসায় ও নিচে মাছ ধরার কাটারা থাকায় কাজ বন্ধ রাখা হয়েছে। এসময় ব্রীজের ১ নং পিলারের ওখানে তার মোবাইল, ২ হাজার টাকা, লুঙ্গী পাওয়া গেছে। সকালে আবার খোঁজা হবে। নিখোঁজ ব্যক্তিকে এক নজর দেখার জন্য নদীর পাড়ে হাজার উৎসুক জনতা ভীড় জমায়।

মোস্তাক/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর