শেরপুরে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

বগুড়ার শেরপুরে দূরপাল্লার বাসের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৫ জন নিহত হয়েছে। ২৫ জানুয়ারী বুধবার বিকাল সাড়ে ৪ টায় ঢাকা বগুড়া মহাসড়কে রাজাপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার মির্জাপুর বাজার থেকে যাত্রী বোঝাই একটি সিএনজি ছোনকার উদ্দেশ্যে রওনা দেয়। অদূরেই রাজাপুর নামক স্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা নওগাঁগামী হানিফ পরিবহনের একটি বাস সিএনজিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই একজন নারীসহ পাঁচ জন সিএনজি যাত্রীর মৃত্যু ঘটে। নিহতদের একজন সুঘাট ইউনিয়নের চমরপাথালিয়া গ্রামের আনোয়ার হোসেন (৩৫) বলে জানাগেছে। বাকি ৪ জনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

এবিষয়ে বগুড়া হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসএম বানিউল আনাম বলেন, ঘটনাস্থলে এসে লাশগুলো উদ্ধার করেছি ক্যাম্পে নিয়ে মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত নিহতদের পরিচয় জানা সম্ভব হয়নি। ঘাতক বাসকে আটক করে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রাশেদুল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর