কলমাকান্দা সীমান্তে প্রায় ২২ লক্ষ টাকার ভারতীয় বিস্কুট ও প্রসাধনী জব্দ

নেত্রকোনার কলমাকান্দার সীমান্ত এলাকা হতে ২১ লক্ষ ৯৭ হাজার দুইশ’ টাকা মূল্যমানের ভারতীয় বিস্কুট ও প্রসাধনী স্কীন সাইন ক্রীম জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। জব্দৃকত এসব পণ্যের মধ্যে রয়েছে ছয় হাজার এক‌‘শ পিস ওরিও বিস্কুট ও পাঁচ হাজার ৮৮০ পিস স্কীন সাইন ক্রীম। এগুলো নেত্রকোনা কাষ্টমস অফিস জমা দেওয়া হবে এবং এ অভিযানে কোন চোরাকারবারীকে আটক করতে পারেনি বিজিবি।

বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান নেত্রকোনা ব্যাটালিয়নের অধিনায়ক (৩১ বিজিবি) লে. কর্ণেল এ এস এম জাকারিয়া।

বিজ্ঞপ্তিতে জানা যায়, কলমাকান্দার খারনৈ বিওপির ছয় সদস্যের একটি টহল দল গোয়েন্দা তথ্যের ভিওিতে বুধবার ভোর ৪ টার দিকে গোবিন্দপুর নামক স্থান হতে এসব মালামাল জব্দ করে। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা মালামাল রেখে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ভারতীয় ছয় হাজার এক‘শ পিস ওরিও বিস্কুট ও পাঁচ হাজার ৮৮০ পিস স্কীন সাইন ক্রীম জব্দ করে বিজিবি।

রাজেশ/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর