বরিশালে দুই নারী ছিনতাইকারী আটক

বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র নারী কাউন্সিলরের ব্যাগ থেকে টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় দুই নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে জনতা। এসময় ছিনতাই হওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

আটককৃত ওই দুই নারী রিনা ও আরজিনা বেগম জেলার বাবুগঞ্জ উপজেলার রহমতপুরের রামপট্টি এলাকার বেঁদে পল্লীর বাসিন্দা।

ভুক্তভোগী সিটি কর্পোরেশনের সংরক্ষিত ১নং ওয়ার্ডের কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র তাসলিমা কালাম পলি জানান, সকালে ব্যাংক থেকে ৫০ হাজার টাকা তুলে তিনি গীর্জা মহল্লা এলাকা থেকে যাচ্ছিলেন। এসময় ওই দুই নারীসহ তাদের অন্যান্য সহযোগীরা তার পিছু নেয়। বিষয়টি সন্দেহ জনক হলে তিনি তাদের পিছু নেয়ার কারন জানতে চায়। পরে নিজের বহন করা ব্যাগের চেইন খোলা আর তাতে টাকা দেখতে না পেয়ে ওই দুই নারীকে তিনি ধওে ফেলেন। এসময় তাদের মধ্যের একজনের কাছ থেকে তিনি ছিনতাই হওয়া টাকা উদ্ধার করেন।

কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম বলেন, বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে নগরীর গীর্জা মহল্লা এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রিয়াদ/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর