ইজিবাইকে ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ৪

নীলফামারীতে উত্তরা ইপিজেডের মহিলা শ্রমিক ট্রেনে কাটা পড়ে ইজিবাইকের ৪ যাত্রী মৃত্যু ও গুরুতর আহত হয়েছে চালকসহ ৫ যাত্রী। বুধবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে নীলফামারী সদরের দারোয়ানী রেল ক্রসিংয়ে ওই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৬টার দিকে উত্তরা ইপিজেডের ৮জন মহিলা শ্রমিক ইজিবাইকে চেপে কর্মস্থলে যাচ্ছিল। ইজিবাইকটি দারোয়ানী রেলক্রসিং অতিক্রমের সময় চিলাহাটিগামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেনের সাথে সংঘর্ষ হয়। এতে যাত্রীসহ ইজিবাইকটি দুমড়ে মুচড়ে রেলপথ থেকে প্রায় ৫০ গজ দূরে ছিটকে পড়ে যায়। ঘটনাস্থলে মারা যায় সদরের সোনারায় ইউনিয়নের দারোয়ানী এলাকার ধনীপাড়ার আশরাফ আলীর স্ত্রী শেফালী বেগম (৩৫)।

স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নেযার পথে একই এলাকার কোরানীপাড়ার বেলাল হোসেনের স্ত্রী ছায়া বানু (২৬) ও ধনীপাড়ার মোশাররফ হোসেন বদির স্ত্রী রুমা আকতার (২৫) এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ধনীপাড়ার আরমান হোসেনের স্ত্রী মিনারা আকতার (২২) মারা যায়।

এ দূর্ঘটনায় আহতরা হলেন ইজিবাইক চালক আপন হোসেন (২৮), নাজমিন আকতার (৩০), মিনা আকতার (৩০), রওশন আরা (৩৪) ও রোমানা আকতার (২৮)। এদের সকলের বাড়ি দারোয়ানী এলাকায়।

সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম শাহ চার জনের মৃত্যুর খবরটি নিশ্চিত করে জানান, ঘন কুয়াশার কারনে এ দূর্ঘটনাটি ঘটতে পারে। তাছাড়া এ রেলপথে অরক্ষিত রেলক্রসিং থাকায় এসব যানবাহন নির্বিঘেন চলাচল করায় দূর্ঘটনার সংখ্যা বাড়ছে।

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহমান বিশ্বাস তিন যাত্রী নিহতের খবর নিশ্চিত করে জানান, কুয়াশার কারনে ইজিবাইক চালক ট্রেনটি দেখতে না পেয়ে এ দূর্ঘটনাটি ঘটতে পারে।

তারিকুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর