স্বস্ত্রীক শাবিপ্রবিতে অনশন ভাঙ্গাতে ড. মুহম্মদ জাফর ইকবাল

এক দফা এক দাবিতে চলমান অনশনে উপস্থিত হয়ে অভিনব নাটকীয়তার জন্ম দিয়েছেন কথাসাহিত্যিক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল। স্বস্ত্রীক উপস্থিত হয়ে, অনশনরত শিক্ষার্থীদের প্রতি উদাত্ত আহ্বানে তিনি বলেন “আমি তোমাদের অনশন না ভাঙ্গিয়ে যাবো না”

এছাড়াও কথা প্রসঙ্গে তিনি শিক্ষার্থীদের অনুপ্রানিত করতে আরো বলেন, “আমি চাই তোমরা আন্দোলন চালিয়ে যাও। তবে আন্দোলন আর অনশন ভিন্ন জিনিস। তোমরা অনশন ভেঙে আন্দোলন চালিয়ে যাও।”

ড. ইয়াসমিন হক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আমি ধারনা করছি তদন্ত কমিটি নামসর্বসস্ব। প্রতিটা ঘন্টা তোমাদের জন্য গুরুত্বপূর্ন, স্বাস্থের জন্য গুরুত্বপূর্ন। আন্দোলন চালিয়ে যেতে চাইলে তোমার সুস্থতা দরকার। তাই আমরা চাই, অনশন ভেঙ্গে সুস্থতা নিয়ে আন্দোলন চালিয়ে যাও।

ইতিপূর্বে ড. মুহম্মদ জাফর ইকবালের স্বস্ত্রীক সিলেট যাত্রার ব্যাপারে তথ্য দিয়ে নিশ্চিত করেন তার ব্যক্তিগত সহকারী মুহাম্মদ জয়নাল আবেদীন।

প্রসঙ্গত, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষকতা থেকে ৩ বছর আগেই অবসর নিয়েছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর