শাবিপ্রবির ৫ শিক্ষার্থীকে জালালাবাদ থানায় হস্তান্তর

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্দোলন ইস্যুতে ঢাকায় আটক করা হয় সাবেক পাঁচ শিক্ষার্থীকে তাদের আজ জালালাবাদ থানায় হস্তান্তর করা হয়েছে।

গত সোমবার ঢাকায় একাধিক স্থানে অভিযানে চালিয়ে তাদের আটক করে সিআইডি।

অর্থের যোগান দিয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তাদের আটক করা হয়েছে বলে জানান সিলেট মেট্রাপলিটনের উপ-পুলিশ কমিশনার আজবাহার আলী ।

আটক সাবেক শিক্ষার্থীরা হলেন- হাবিবুর রহমান স্বপন, রেজা নূর মুঈন দীপ, নাজসুস সাকিব দ্বীপ, এ কে এম মারুফ হোসেন ও ফয়সাল আহমেদ। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের প্রাধ্যক্ষ জাফরিন আহমেদের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তুলে গত ১৩ জানুয়ারি রাত থেকে তার পদত্যাগসহ তিন দফা দাবিতে আন্দোলন শুরু করেন ওই হলের কয়েক’শ ছাত্রী। সেই আন্দোলনের এক পর্যায়ে জাফরিন আহমেদ পদত্যাগ করেন। এর মধ্যেই শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগ হামলা চালানোর অভিযোগ ওঠে। নতুন দাবি যুক্ত করে আন্দোলন চালিয়ে যেতে থাকেন শিক্ষার্থীরা।

বার্তাবাজার/আর এম সা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর