কুষ্টিয়ায় হরিজন, বুনো ও হকারদের মাঝে কম্বল বিতরণ

কুষ্টিয়ায় হরিজন,বুনো,হকার ও মাদ্রাসার এতিম শিশুদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা চারটার দিকে সমকাল সুহৃদ সমাবেশ ও আল-খায়ের ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে কুষ্টিয়া জগতি মিল চত্বরে একশ পরিবারের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস, কুষ্টিয়া প্রেসক্লাবেক সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, দৈনিক সমকালের সহকারী সম্পাদক ও সুহৃদ সমাবেশের বিভাগীয় প্রধান সিরাজুল ইসলাম আবেদ, আল খায়ের ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর তারেক মাহমুদ সজিব, সমকালের কুষ্টিয়া প্রতিনিধি সাজ্জাদ রানা, সুহৃদ সমাবেশ কুষ্টিয়া শাখার সহ-সভাপতি ইয়াসিরুল ইসলাম, সাধারন সম্পাদক আবু তালহা, যুগ্ম সম্পাদক এম রহমান শোভন, সাংস্কৃতিক সম্পাদক এস. এম. সরোয়ার পারভেজ, দপ্তর সম্পাদক আব্দুল আজিজ, সমাজ কল্যাণ সম্পাদক শাহীন হোসেন, সহ সমাজ কল্যাণ সম্পাদক রাজিব আহমেদ, নির্বাহী সদস্য রহমত উল্লাহ, রনি আহমেদ, আব্দুল খালেক, সদস্য জামসেদ, আনোয়ার হোসেন, জাহিদ ইকবাল রবিন প্রমুখ।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস বলেন, সমকাল ও আল খায়ের ফাউন্ডেশনের এ উদ্যোগ খুবই প্রশংসনীয়। এ ধরণের যৌথ উদ্যোগের মাধ্যমে দেশ থেকে দারিদ্র্যতা দূর করা সম্ভব। অসহায় মানুষদের নিয়ে কো কর্মসূচি গ্রহণ করা হলে প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা করা হবে।

পারভেজ/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর