আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি শহীদুল্লাহ মুন্সী- সাধারণ সম্পাদক শেফালী খাতুন মিতু

সৃজনশীল সাংবাদিকতার প্রাণকেন্দ্র আশুলিয়া প্রেসক্লাবের ষষ্ঠ দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হলেন সাবেক সভাপতি ও আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহীদুল্লাহ মুন্সী। সাধারণ সম্পাদক পদে সাবেক সেক্রেটারী মোছাঃ শেফালী খাতুন মিতু বিজয়ী হয়েছেন।

সভাপতি পদে গত দুইবারের সভাপতি সময় টিভির মোজাফফর হোসাইন জয় এবং যায় যায় দিন এর সাভার/আশুলিয়া প্রতিনিধি শহীদুল্লাহ মুন্সী প্রতিদ্বন্দ্বীতা করেছেন। মোট ‘কাস্ট’ হওয়া ৫৩ ভোটের মধ্যে টি ৩৩ ভোট পেয়ে শহীদুল্লাহ মুন্সী বিজয়ী হন। মোজাফফর হোসাইন জয় পেয়েছেন ১৯ ভোট। উল্লেখ্য, আশুলিয়া প্রেসক্লাবের মোট ভোটার ৫৪ জন।

সাধারণ সম্পাদক পদে মোট ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। শেফালী খাতুন মিতু ২৫টি ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রার্থী জহিরুল ইসলাম খান লিটন ১৭টি ভোট পেয়েছেন। এই পদে লাইজু আহমেদ পেয়েছেন ১০টি ভোট।

প্রধান নির্বাচন কমিশনার অপু ওহাবের ঘোষণা অনুযায়ী অন্যান্য পদে যারা বিজয়ী হয়েছেন- সহ-সভাপতি পদে মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এদের ভিতর বিজয়ী ২ জন হলেন- ওমর ফারুক (২৭ ভোট) এবং কামাল উদ্দিন চৌধুরী (১৯ ভোট)।

যুগ্ম-সম্পাদক পদে ২৯ টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন জাহাঙ্গীর আলম রাজু। তার প্রতিদ্বন্দ্বী ওবায়দুর রহমান লিটন পেয়েছেন ২৪০টি ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে ৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মো. আমিনুল ইসলাম। এই পদে মো. মনিরুল ইসলাম পেয়েছেন ১৮ ভোট। দপ্তর সম্পাদক পদে ৩৩ ভোট পেয়ে বিজয়ী হন মো. মনির মন্ডল। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. সাঈম সরকার পেয়েছেন ১৯ ভোট।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মুন্সী মেহেদী হাসান ও আবুল হায়াত বাচ্চু প্রতিদ্বন্দ্বীতা করেছেন। ৩৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আবুল হায়াত বাচ্চু। মুন্সী মেহেদী হাসান পেয়েছেন ১৫ ভোট।

এছাড়াও ৫ জন প্রার্থী কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন। এদের ভিতরে আশরাফ হোসেন কামাল (৩৯ ভোট), আলী আজম সরকার (৩২ ভোট), এবং একেএম কামরুজ্জামান (২৮ ভোট) এই ৩ জন নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, কোষাধ্যক্ষ পদে এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে একজন করে প্রার্থী থাকায় ওই দুই পদে যথাক্রমে তুহিন আহমেদ এবং অপু খন্দকার আগেই বিনা ভোটে নির্বাচিত হয়েছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর