মিশা-জায়েদের বিরুদ্ধে মামলা করবে আলমগীর

নয়বারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বাংলাদেশের জনপ্রিয় ও বিশিষ্ঠ অভিনেতা আলমগীর বলেছেন, “মিশা-জায়েদের বিরুদ্ধে ফৌজদারি আইনে মামলা করব”। মঙ্গলবার (২৫ জানুয়ারি) ইলিয়াস কাঞ্চন-নিপুন পরিষদের পরিচিতি সভায় বক্তব্য দেওয়ার সময় এসব কথা জানান তিনি।

জনপ্রিয় এই নায়ক বলেন, দেখলাম মিশা-জায়েদ প্যানেলের সাংগঠনিক সম্পাদককে একটি ফাইল দেখাচ্ছে, এবং বলছে আলমগীর ভাইয়ের স্বাক্ষর রয়েছে এখানে। আমি তাই ওই ফাইলটি দেখতে চাই। আমার বিশ্বাস তারা হয়তো ফটোকপি করেছে, এখনো বুঝতে পারিনি ওটা আসলে কি। তাদের কার্যকলাপ এখনো জানি না। যার জন্য তাদের বিরুদ্ধে মামলা করবো।

আলমগীর বলেন, তারা নিয়মিত প্রসাশনের ভয়-ভীতি দেখাচ্ছে। অনেক সময় মিথ্যা কথা বলছে, বাজে কথাও বলছে, এবার বোধ হয় একটু ভুল করেছে। এ বিষয়ে আমি নায়ক উজ্জ্বল ভাইয়ের সঙ্গে কথা বলেছি, আমি এর অ্যাকশন নেব। দরকার হলে একা নেব।

এবারের নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছে মিশা-জায়েদ প্যানেল ও কাঞ্চন-নিপুণ প্যানেল। আসন্ন ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর