আ.লীগ নেতার বাড়িতে গুলিবর্ষণ!

বালু মহালের আধিপত্য নিয়ে নাটোরের লালপুরে আওয়ামী লীগের এক নেতার বাড়িতে গুলিবর্ষণের অভিযোগ উঠেছে। গুলিতে জানালার কাচ ভেঙে দোলা নামে এক নারী আহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) ভোরে ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ টুটুলের বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, লালপুরে পদ্মা নদীর গৌরীপুর-লক্ষ্মীপুর চর এলাকায় জোর করে অন্যের জমি কেটে বালু উত্তোলন করে কথিত পন্না বাহিনীর সদস্যরা। এর প্রতিবাদ করে ক্ষতিগ্রস্ত জমির মালিক ও ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ টুটুল। এর জের ধরে মঙ্গলবার ভোরের দিকে পান্না বাহিনীর প্রধান কাঁকনের নেতৃত্বে একদল দুর্বৃত্ত গৌরীপুর এলাকায় টুটুলের বাড়িতে হামলা করে। এ সময় বেশ কিছু গুলিবর্ষণ শুরু করা হয়। গুলির আঘাতে জানালের কাচ ভেঙে দোলা নামে ওই পরিবারে এক সদস্য আহত হন। পরে আতঙ্কিত লোকজনের চিৎকারে পালিয়ে যায় হামলাকারীরা।

খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৬টি গুলির খোসা ও এক রাউন্ড তাজা গুলি উদ্ধার করে।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে ঘটনার আলামত সংগ্রহ করেছি। ঘটনাস্থলে গুলি ও গুলির খোসা পাওয়া গেছে। অপরাধী যেই হোক আইনের আওতায় আনা হবে। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

টুটুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর