চিত্রনায়ক রিয়াজকে খুনের হুমকি!

আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের কয়েকদিন আগে চিত্রনায়ক রিয়াজকে খুনের হুমকি দিয়েছে বলে জানিয়েছে রিয়াজ। রিয়াজ বলেন, “কয়েকদিন আগে থেকে আমাকে ফোন করে বিভিন্ন জায়গা থেকে হত্যার হুমকি দিচ্ছে।

মগবাজারের একটি কনভেনশন সেন্টারে আজ মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে শিল্পী সমিতির নির্বাচনে ভোটারদের জন্য প্যানেল পরিচিতির আয়োজন করে ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ। সেখানে পুরো প্যানেল ও ভোটাদের সরব উপস্থিতি দেখা যায়। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের বরেণ্য সব সিনিয়র অভিনেতা ও নির্মাতারা।

আমার হাত পা ভেঙে দেবে উল্লেখ করে কাঞ্চন-নিপুণ প্যানেলের সহ-সভাপতি পদপ্রার্থী রিয়াজ বলেন, আমাকে ফোন করে বলা হচ্ছে এফডিসিতে গেলে মেরে ফেলবে। জিডি করিনি তবে যতটুকু ব্যবস্থা আমার পক্ষে নেয়ার আমি নিয়েছি। নাম্বারগুলো আমার কাছে রেখেছি।

রিয়াজ বলেন, শুধু আমি কেন, আমাদের মানুষগুলোসহ এফডিসিতে যিনি ঝাড়ু দেন তাকে কেউ একবার ধাক্কা দিয়ে দেখুক হাতের শক্তি কতটুকু দেখে নিতে চাই। আমি রিয়াজ একজন ক্ষুদ্র মানুষ। অনেক কথা জানি যেগুলো প্রকাশ্যে বলছি না। বিগত দিনে অন্যদের অনেক ভয়ভীতি দেখানো হয়েছে। আমরা নির্বাচনে এসে সমস্ত অন্যায়ের শেকড় ধরে টান দিয়েছি।

রিয়াজ আরো বলেন, এফডিসির মাটিতে কোনো অন্যায় সহ্য করা হবে না। আমরা কাউকে ভয় পাই না। আল্লাহ আমাদের সাথে আছেন কারণ আমরা সত্যের পক্ষে। আমি এবং আমার প্যানেলের কেউ কাউকে ভয় করবে না। কারণ আলমগীর ভাই, কাজী হায়াত আংকেলের মতো মানুষদের হাত আমাদের মাথায় আছে। আমরা অবশ্যই শিল্পীদের ভোটে নির্বাচিত হতে পারবো।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর