বিপিএলে একার লড়াই মাশরাফী

ফরচুন বরিশালের বিপক্ষে সোমবার ম্যাচ দিয়ে দীর্ঘ ৪০১ দিন পর খেলায় ফেরার সম্ভাবনা ছিল মাশরাফী বিন মোর্ত্তজার। দলের সঙ্গে মাঠে আসলেও শেষ পর্যন্ত একাদশে ছিলেন না নড়াইল এক্সপ্রেস। ম্যাচ চলাকালীন স্ট্র্যাটেজিক টাইম আউটে মাঠে নামতেও দেখা গেছে তাকে।

গতকাল রোববার তিন দিন বিরতি পর দলের সঙ্গে অনুশীলনে ফিরলেও বোলিং করতে পারছিলেন না। অনেকক্ষণ সময় নিয়ে বল করতে দেখা গেছে মাশরাফীকে।

আজ ফরচুন বরিশালের বিপক্ষে ম্যাচ চলাকালীন একাডেমি মাঠে চলে যান মাশরাফী। ঢাকার বোলিং কোচ ডোলার মাহমুদকে সঙ্গে নিয়ে টানা চার ওভার বোলিং করেন।

এক স্পেলে টানা চার ওভার বোলিং করে অনেকটা স্বস্তি নিয়ে একাডেমি মাঠ ছাড়েন নড়াইল এক্সপ্রেস। আসর শুরুর আগে পিঠের ব্যথার কারণে ঠিকঠাক অনুশীলন করতে পারছিলেন না। এরপর অনুশীলনে ফিরলেও নতুন করে যোগ হয় কোমরের নিচের অংশের (গ্লুটস) চোট। যার জন্য নিতে হয়েছে ব্যথানাশক ইনজেকশনও।

আগামীকাল মঙ্গলবার সিলেট সানরাইজার্সের বিপক্ষে চতুর্থ ম্যাচ খেলতে নামবে মিনিস্টার ঢাকা। একক অনুশীলন শেষে মাশরাফীর হাসিই বলে দিচ্ছিল, ফেরার জন্য তিনি আপাতত প্রস্তুত।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর