কুমারখালীতে বখাটে ছেলেদের ছুরিকাঘাতে ভ্যান চালক আহত

কুষ্টিয়ার কুমারখালীতে বখাটে ছেলেদের ছুরি আঘাতে এক ভ্যান চালক আহত হয়েছে। আহত ভ্যান চালক পৌর সভার ৬ নং ওয়ার্ড সেরকান্দি গ্রামের মৃত মফিন শেখ এর ছেলে মারুফ হোসেন (২০)।

ছুরির আঘাতে মারুফের পায়ের বাম দিকের উরুতে চারটি সেলায় দেওয়া হয়েছে। সে এখন কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

আহত মারুফ জানা যায়, আমি আজকে দুপুর দেড়টার সময় আমার ভ্যান নিয়ে আসার সময় ভ্যানের সাথে দুই ছেলের ধাক্কা লাগে। পরে তাদের ধাক্কায় আমার ভ্যানের সামনের খাছি ভেঙে যায়। আমি আমার ভ্যানের ক্ষতি পূরন চাইলে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে পরে আমার সাথে কথা কাটাকাটি হলে পকেট থেকে ছুরি বের করে আমায় আঘাত করে।

বিষয়টা স্থানীয় লোকজন দেখলে আমাকে তারাতারি ভ্যান জোগে হাসপাতালে নিয়ে আসে এবং ঐই দুই যুবককে আটক করে পরে পুলিশের হাতে তুলে দেয় জনতা।

এদিকে এঘটনায় জড়িত সন্দেহে আটক দুই যুবকের মধ্যে একজনের বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার উত্তর মিলপাড়ার গোলাম মোহম্মদ এর ছেলে নুর আলম (২৩), আরেকজন হলেন ঢাকা উত্তরার বাসিন্দা শহীদ শেখের ছেলে শিমুল (২১)।

ঘটনার সুত্র জানতে চাইলে আটককৃতরা বলেন, আমরা এইখানে মদ খেতে এসেছিলাম। মদ খাওয়া শেষে ফেরার পথে স্থানীয় কিছু ছেলে আমাদের কাছে চাদা দাবি করে। আমরা দিতে অসীকার করায় আমাদের গায়ে হাত তোলে, তাদের হাত থেকে বাচতে দৌরাতে শুরু করি। পরে কে বা কাহারা ভ্যান চালককে ছুরিকাঘাত করে তা আমরা জানিনা।

এই বিষয় নিয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার বলেন, ভ্যান চালককে ছুরিকাঘাতের ঘটনায় জড়িত সন্দেহে দুই যুবক আটক করা হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মোশারফ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর