নিখোঁজের তিনদিন পর মরোদেহ উদ্ধার

মানিকগঞ্জ সদর উপজেলায় ধলেশ্বরী নিখোঁজের তিন দিন পর নদী থেকে শামসুর রহমান (৫০) নামের এক ব্যক্তির মরোদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার পূর্ব মকিমপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শামসুর রহমানের (৫০) বাড়ি স্থানীয় কৃষ্ণপুর ইউনিয়নের বাসুদেবপুর গ্রামে। তার স্ত্রী ও ছেলে সৌদি আরবে থাকায় তিনি স্থানীয় চরমত্ত গ্রামে মেয়ের বাড়িতে থাকতেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, “গত শুক্রবার সকালে সদর উপজেলার চরমত্ত গ্রামে মেয়ে সাবিনা আক্তারের বাড়ি থেকে বের হন শামসুর রহমান। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। স্বজনেরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পাননি তাঁকে। আজ সকাল ৯টার দিকে পূর্ব মকিমপুর এলাকার একটি সেতুর নিচে ধলেশ্বরী নদীর তীরে একজনের লাশ ভাসতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল থেকে শামসুরের লাশ উদ্ধার করে পুলিশ। এরপর তার লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে”

স্থানীয় ইউপি ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ও নিহত ব্যক্তির ভাতিজা শওকত হোসেন বলেন, ‘তার চাচার কিছুটা মানসিক সমস্যা ছিল, তবে তার মৃত্যুর কারণ জানা যায়নি’

এ ব্যাপারে সদর থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রউফ বলেন, “নিহত ব্যক্তির শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে প্রাথমিক পর্যায়ে অপমৃত্যুর মামলার প্রন্তুতি চলছে”

মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার জানান, “গত তিন দিন যাবত সামসু পাগলা নিখোঁজ ছিল। সোমবার সকালে এলাকাবাসী মনপুরা ব্রিজের নিচে লাশ দেখতে পেলে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে বলে ”

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর