নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪

নওগাঁর ধামইরহাট উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেলের আরও ২ আরোহী নিহত হয়েছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে। রোববার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার হরিতকীডাঙ্গা নওগাঁ-জয়পুরহাট সড়ক ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন উপজেলার নানাইচ গ্রামের গোলজার হোসেনের ছেলে আবু সুফিয়ান (১৮) ও একই গ্রামের মোজ্জাম্মেল হকের ছেলে আব্দুস সালাম (৩০), উপজেলার জাহানপুর গ্রামের মিনহাজুল (২৮) ও একই গ্রামের স্বজল (৩৫)।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম রাকিবুল হুদা ঘটনাটি নিশ্চিত করে বলেন, নিহতরা সবাই সবজি ব্যবসায়ী ছিলেন। রোববার (২৩ জানুয়ারি) উপজেলায় বাজার শেষে একই মোটরসাইকেল বাড়ি ফিরছিলেন তারা। পথে ধামইরহাট-জয়পুরহাট সড়কের হরতকীডাঙ্গা এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই আবু সুফিয়ান ও আব্দুস সালাম মারা যান। আহত দুজনকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে বলে জানান তিনি।

রেজুয়ান/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর