সাভারে প্রশিক্ষণ কোর্স উদ্বোধন করলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব

ঢাকার সাভারে প্রশিক্ষণ কোর্স এর উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট কর্তৃক আয়োজিত ‘Communicative language (English)- Reception and Customer service’ এবং Small Bussiness and Enterprenuership Development’ প্রশিক্ষণ কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট এর মহাপরিচালক কাজী মোশতাক জহির এর সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

অনুষ্ঠানে সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম উপস্থিত ছিলেন।

এর আগে, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিনকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাভার উপজেলা নির্বাহী অফিসার এবং শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট এর মহাপরিচালক।

অনুষ্ঠানে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট এর পক্ষ থেকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিবকে সম্মাননা সূচক ‘ক্রেস্ট’ প্রদান করা হয়।

আল মামুন/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর