শিশুদের ভয় দেখাতে ফাঁকা গুলি, মন্ত্রীর ছেলেকে পিটুনি

বিজেপি নেতা ও পর্যটন প্রতিমন্ত্রী নারায়ণ শাহ’র ছেলে বাবলু কুমার ভারতের বিহারের একটি বাগানে খেলাধুলা করতে থাকা শিশুদের ভয় দেখাতে শূন্যে গুলি ছুড়েন। এতে পদদলিত হয়ে এক শিশুসহ ছয়জন আহত হয়েছেন।

ঘটনাটির একটি ভিডিও প্রকাশ হয়েছে। ভিডিওতে দেখা গেছে, এক দল মানুষ মন্ত্রীর ছেলেকে মারধর করছেন এবং তার কাছ থেকে বন্দুক কেড়ে নেন। ভিডিওতে আরও দেখা গেছে, সরকারি গাড়িতে আসা এক ব্যক্তিকে মারতে তাড়া করছেন গ্রামবাসীরা। বাবলু কুমার গাড়ি ফেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে মন্ত্রীর নাম সম্বলিত গাড়ির নেমপ্লেট ভাঙেন তারা।

প্রতিমন্ত্রী নারায়ণ শাহ দাবি করেন, বাগানে তার ছেলের সঙ্গে সীমালঙ্ঘন করা হয়েছে, তাকে হেনস্তা করা হয়েছে এবং তার লাইসেন্সকৃত বন্দুক ছিনিয়ে নেওয়া হয়েছে। তিনি বলেন, অভিযোগ ভিত্তিহীন। এটি তার মানহানির করা জন্য রাজনৈতিক ষড়যন্ত্র। পুলিশ সুপার উপেন্দ্র ভার্মা পিটিআইকে বলেন, এলাকায় শান্তি-শৃঙ্খলা রক্ষায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং ঘটনার অধিকতর তদন্ত চলছে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর