পেনশনের টাকা পেতে হুইলচেয়ারে পোস্ট অফিসে ‘হাজির’ মৃত ব্যক্তি

পোস্ট অফিসের কর্মীরা পিডার ডয়েল নামে ৬৬ বছর বয়সী এক ব্যক্তির পেনশনের টাকা দিতে চাইছিলেন না। তাই পেনশনভোগী মৃত পিডার ডয়েলের মরদেহ হুইল চেয়ারে বসিয়ে পোস্ট অফিসে হাজির হলেন দুই যুবক। এমন ঘটনায় পোস্ট অফিসের কর্মীরা রীতিমত হতভম্ব হয়ে যান।

পুলিশ জানিয়েছে- পিডারের পূর্ব পরিচিত দুই যুবক তার মরদেহ নিয়ে এসেছিলেন পেনশনের টাকা হাতানোর পরিকল্পনা করে।

পুলিশ জানিয়েছে, প্রথমে ওই দুই যুবক পিডারের আত্মীয় পরিচয় দিয়ে পোস্ট অফিসে টাকা আনতে গিয়েছিলেন। কিন্তু পোস্ট অফিসের কর্মীদের সন্দেহ হওয়ায় তারা পিডারকে পোস্ট অফিসে নিয়ে আসতে বলেন। এরপরই তারা পিডারের মরদেহ হুইলচেয়ারে বসিয়ে তাকে ভাল করে পোশাক, টুপি পরিয়ে পোস্ট অফিসে হাজির হন। প্রথমেই বোঝা সম্ভবই হয়নি যে ওটা পিডারের মরদেহ। পিডারকে দেখিয়ে ফের তারা টাকা দাবি করেন।

পোস্ট অফিসেরই এক কর্মী লক্ষ করেন, চেয়ারে বসে থাকা পিডার কোনও নড়াচড়াই করছেন না। এমনকি চোখও ছিল স্থির। বিষয়টি নজরে আসতেই পোস্ট অফিস থেকে পুলিশে ফোন করা হয়। পোস্ট অফিসের কর্মীরা বিষয়টি আন্দাজ করতে পেরেছেন, এটা আঁচ করতে পেরেই পিডারের মরদেহ ফেলে চম্পট দেন দুই যুবক।

পুলিশ এসে পিডারের মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, পিডারের দু’দিন আগেই মৃত্যু হয়েছে।

বার্তাবাজার/কা.হা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর