ধোবাউড়ায় বিধবা নারীর ভাতা আত্বসাতের অভিযোগ

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় এক বিধবা নারীর ভাতা আত্বসাতের অভিযোগ উঠেছে। উপজেলার সদর ইউনিয়নে দেবাল গ্রামে এই ঘটনা ঘটেছে। ভাতাভোগী নারী দেবাল গ্রামের ঝমেলা খাতুন।

তিনি জানান,তার মোবাইলে ভাতা আসছে কি না বিষয়টি দেখার জন্য স্থানীয় মেম্বার হেলাল উদ্দিনের কাছে মোবাইল নিয়ে যান। এসময় মেম্বার হেলাল উদ্দিন বলেন টাকা এসেছে। ভাতার টাকা দোকান থেকে উত্তলনের জন্য মেম্বারের বাড়িতে মোবাইল রেখে আসেন পরে ঐ ভাতাভোগী ঝামেলা খাতুন।

দুই দিন পর মোবাইল আনতে গিয়ে দেখেন মোবাইলে টাকা নেই। ভাতাভোগীর অভিযোগ মেম্বারের স্ত্রী তাকে হুমকি ধমকি দিয়ে বলেন একটা ভাতা নাইতো কি হয়েছে, সামনে আবার আসবে। পরে স্থানীয় কয়েকজনের মাধ্যমে ট্রানজেকশন চেক করে জানা যায়, সাপমারী বাজারের নগদ এজেন্ট শফিকুল ইসলামের নাম্বারে টাকা উত্তোলন করা হয়েছে।

এ ব্যাপারে তিনি জানান,কে টাকা তুলে নিয়েছে তা তিনি বলতে পারেন না তবে হেলাল মেম্বার অনেক ভাতাভোগীর টাকা ভাতাভোগীকে সাথে নিয়ে তার দোকান থেকে তুলে নেন বলে জানান।এবিষয়ে ইউপি মেম্বার হেলাল মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন,মোবাইল ঘরে রেখেছেন তা তিনি জানেন না,যেখানে রেখে গেছেন সেখানেই ছিল।

আনিসুর রহমান/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর