লালমনিরহাটে প্রবাসীর বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় স্কটল্যান্ডের গ্লাসগো বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষকের বাড়ি থেকে শানিনুর বেগম নামে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় কালীগঞ্জ থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

রোববার (২৩ জানুয়ারি) দুপুরে উপজেলার কাকিনা বাজার এলাকায় ওই শিক্ষকের নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে থানা পুলিশ। নিহত শানিনুর বেগম টাঙ্গাইলের মধুপুরের রাধাপাল এলাকার আব্দুল গফুরের মেয়ে।

জানা যায়, ওই বাড়ির মালিক অর্থনীতিবিদ ড. মোজাম্মেল হক স্কটল্যান্ডের একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক পদে রয়েছেন। এ ছাড়া স্কটল্যান্ডের গ্লাসগোবিত্তিক আন্তর্জাতিক সংগঠন চ্যারিটি ইন্টারন্যাশনালের চেয়ারম্যান। প্রায় ২০ বছর ধরে ওই বাড়িতে কাজ করে আসছেন শানিনুর বেগম। প্রতিদিনের ন্যায় শনিবার রাতে কাজ শেষ করে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন তিনি। রোববার সকালে তার শয়ন কক্ষে তাকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে তার মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিয়ে আসে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রাসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে লালমনিরহাট মর্গে পাঠানো হয়েছে। তদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারন জানা যাবে।

পরিমল চন্দ্র বসুনিয়া/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর