বাবার লাশ দেখে ছেলের মৃত্যু

ময়মনসিংহের ফুলপুর উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের গাইরা গ্রামে পিতা আব্দুল জলিলের (৭৫) লাশ দেখে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ছেলে জুলমত আকন্দ (৩০)।

শনিবার (২২ জানুয়ারি) দিবাগত রাতে এই ঘটনা ঘটে। আব্দুল জলিল স্থানীয় গ্রাম সরকার ছিলেন। আর ছেলে জুলমত মিয়া দীর্ঘদিন প্রবাস থেকে সম্প্রতি বিয়ে করতে তিনি দেশে এসেছিলেন। রবিবার ছেলে জুলমতের কাবিন হবার কথা ছিল।

রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রুকনুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, তিনি ধর্মীয় মাহফিল শুনে শনিবার রাত ১০টার দিকে বাড়িতে এসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য তাকে প্রথমে ফুলপুর ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টায় দিকে তিনি মারা যান। পিতার মরদেহ নিজ বাড়িতে আসার পর ছেলে শোক সইতে না পেরে অজ্ঞান হয়ে পড়েন। ভোর রাতেই তাকে মমেক হাসপাতলে নেয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইউপি চেয়ারম্যান আরও জানান, আব্দুল জলিলের ছেলে জুলমত সিঙ্গাপুর থেকে ১৮ দিন আগে বাড়িতে আসেন। আজ (২৩ জানুয়ারি) রবিবার তার কাবিন করানোর কথা ছিল। বাবা-ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর