দুর্গাপুরে পৌর মহিলা কাউন্সিলরের সংবাদ সম্মেলন

নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা সংরক্ষিত কাউন্সিলর মানসুরা আক্তার সংবাদ সম্মেলন করেছে।

রোববার দুপুরে নগর কফি লাউঞ্জ হলরুমে তিনি তার লিখিত বক্তব্যে বলেন, গত ২২ জানুয়ারী আমাকে ও আমার স্বামীকে জড়িয়ে চাঁদাবাজি সহ ভূমি দখলের অভিযোগ করেন স্থানীয় সাংবাদিকদের কাছে চকলেংগুরা গ্রামের মৃত আমছর আলীর ছেলে মো. আহম্মদ আলী। যা ওইদিনই বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ হয়।
কিন্ত এই সংবাদটি সম্পূর্ন মিথ্যা। ২৮১/৬৮-৬৯নং ভিপি মোকাদ্দমা ভুক্ত সম্পত্তি আমার নানা মৃত বছির মৃধা লিজ গ্রহণের পর ৭-৮ আট বছর ভোগ করেছেন।

তিনি মারা যাওয়ার পর উনার বাড়ির বার্ষিক বেতনভুক্ত কর্মচারী আহাম্মদ আলী ওই সম্পত্তির মিথ্যে ওয়ারিশান দাবী করে ওই সম্পত্তি গোপনে ভুমি অফিস থেকে নিজ নামে লিজ গ্রহণ করে নেন। পরবর্তীতে ওই জমি ভোগ দখলের পর আহমদ আলী গোপনে মানিক মিয়া(৪৭)ও দুলাল মিয়ার কাছে কৌশলে নন জুডিসিয়াল স্ট্যাম্পমুলে বিক্রি করে দেন। পরে ওই দুইজন ক্রেতা প্লট আকারে স্থানীয় ১৪ জনের কাছে প্রতি শতাংশ ১লক্ষ টাকা হারে বিক্রি করেন।

পরবর্তীতে ওই জায়গায় মাটি ভরাট করতে থাকলে উত্তরাধীকার সূত্রে আমি বিষয়টি উপজেলা সহকারী কমিশনার(ভুমি) মহোদয়কে মৌখিকভাবে অবহিত করি। পরে কর্তৃপক্ষ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা দেখে মাটি ভরাট কার্যক্রম বন্ধ রাখতে নির্দেশ প্রদান করে। এরই জেরে ধরেই আহম্মদ আলী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব বরাবরে একটি মিথ্যে চাঁদাবাজির অভিযোগ দাখিল করে আমার ও আমার স্বামীর বিরুদ্ধে।

আমি একজন জনপ্রতিনিধি হিসেবে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য অপপপ্রচার চালাচ্ছে আহম্মদ আলী সহ জমির ক্রেতার। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্যানের মেয়র মশিউজ্জামান বাদল, পৌর কাউন্সিলর কামরুল হাসান জনি ও মানসুরা আক্তারের স্বামী নয়ন মিয়া।

রাজেশ গৌড়/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর