শিক্ষামন্ত্রীকে ডাবল মাস্ক পরে শাবিপ্রবিতে যাওয়ার পরামর্শ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে অপসারণের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করতে ডাবল মাস্ক পরে সিলেট যাওয়ার পরামর্শ দিয়েছেন কাজী ফিরোজ।

জাতীয় সংসদে অনির্ধারিত আলোচনায় অংশ নিয়ে আজ রোববার (২৩ জানুয়ারি) জাতীয় পার্টির এই সংসদ সদস্য এ পরামর্শ দেন। এ ছাড়া শাবিপ্রবির উপাচার্যকে আজেকের মধ্যে প্রত্যাহার করে নেওয়ার দাবি জানিয়েছেন তিনি।

সংসদে কাজী ফিরোজ বলেন,

‌শিক্ষামন্ত্রী আছেন উনি বলেছিলেন যে, তোমাদের দাবি-দাওয়া রেখে ঢাকা আসো আমার সঙ্গে আলোচনা করতে। আমরা সবাই ছাত্র আন্দোলন করে এসেছি, আন্দোলনের মাঠ ছেড়ে কখনো কোনো ছাত্ররা কারও সঙ্গে দেখা করতে ঢাকা আসবে না আমরা জানি। মন্ত্রীর উচিত ছিল ওখানে ডাবল মাস্ক পরে যাওয়া। মোনায়েম খান বহুবার আমাদের বঙ্গভবনে ডেকেছেন। বঙ্গভবনের দাওয়াত আমরা প্রত্যাখ্যান করেছি। আমরা কখনো কোনো আন্দোলন করতে গিয়ে বঙ্গভবনের দাওয়াতে যাইনি। ছাত্ররা কেন আসবে আপনার কাছে। প্রত্যেকটা ছাত্র আন্দোলন এ দেশে হয়েছে যৌক্তিকভাবে।

বার্তাবাজার/আর এম সা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর