দল ক্ষমতায় থাকলেও নির্বাচন ষড়যন্ত্রমূলক ছিল: আইভী

দল ক্ষমতায় থাকলেও এবারের নির্বাচন ষড়যন্ত্রমূলক ছিল বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। শনিবার (২২ জানুয়ারি) সেন্টার ফর পলিসি ডায়ালগ আয়োজিত সদ্য সমাপ্ত ‘নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন: জনপ্রতিনিধি নির্বাচন প্রক্রিয়া এবং অভিজ্ঞতা’ শীর্ষক এক ভার্চুয়াল সংলাপে তিনি এ মন্তব্য করেন।

 

সংলাপে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের তিনবারের নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি বলেন,

২০১১, ২০১৬ ও ২০২২ এর তিনটি নির্বাচনে পরিবেশও ছিল তিন রকম। কোনও নির্বাচনই ষড়যন্ত্রের বাইরে ছিল না। প্রতিটি সিটি নির্বাচনেই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছে। যদিও আমার সরকার ক্ষমতায় আছে, তবুও প্রতিনিয়ত নানা বাধার সম্মুখীন হয়ে সাধারণ মানুষের আস্থা নিয়ে তাদের ভোটে টানা তৃতীয়বারের মতো বিজয়ী হয়েছি।

 

সেলিনা হায়াৎ আইভী বলেন,

আমি সব সময় দল-মত-নির্বিশেষে সাধারণ মানুষের জন্য কাজ করে গেছি। আমার শক্তি সাধারণ মানুষ। আমি শান্তির পক্ষে, কল্যাণের পক্ষে। আমার কোনো গুণ্ডা বাহিনী নেই আর থাকবেও না। আমি সবাইকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই। আর এই শান্তির পক্ষেই নারায়ণগঞ্জবাসী বরাবরের মতো এবার ভোট দিয়েছেন।

 

দল ক্ষমতায় থেকেও আমার অনেক কাজে বাধা। প্রকল্প দেরিতে পাস হয়। হকার মার্কেট উচ্ছেদ হয় না। এ ক্ষেত্রে প্রশাসনেরও আমি কোনো সহযোগিতা পাই না। তবে এবার আশা করি সেটা পাব।

 

বার্তাবাজার/আর এম সা 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর