ঈশ্বরগঞ্জে শ্রদ্ধাভরে প্রয়াত আ’লীগ নেতাকে স্মরণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মরহুম আব্দুল হাকিম এর ১ম মৃত্যু বার্ষিকী বিনম্র শদ্ধায় পালিত হয়েছে। মরহুমের কবরে পুষ্পস্তবক অপর্ণ, দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে শনিবার আওয়ামী লীগের উদ্যোগে দিবসটি পালন করা হয়।

গত বছরের এই দিনে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল হাকিম ইন্তেকাল করেছিলেন। ৫৮ বছর বয়সী রাজনীতিক উপজেলা আওয়ামী লীগকে আগলে রেখেছিলেন পরম মমতায়। তিনি মৃত্যুর পর দলে এক অপূরণীয় শূণ্যতার সৃষ্টি হয়। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছিলেন প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এ ছাড়া তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে প্রয়াত গুণি ওই নেতার কবরে পুষ্পার্ঘ অপর্ণ করে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার মরহুমের কবরে পুষ্পস্তবক ও দোয়ায় অংশ নেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক পৌর মেয়র মো. হাবিবুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুস সালাম সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফা, তারুন্দিয়ার চেয়ারম্যান প্রার্থী হাসান মাহমুদ, ঈশ্বরগঞ্জ কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক নেতা মশিউর রহমান কাঞ্চন প্রমুখ।

মরুহুমের আত্মার মাগফেরাত কামনায় মসজিদে বিশেষ দোয়ারও আয়োজন করা হয়।

আরিফুল হক/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর