কেন্দুয়ায় শ্বশুরবাড়ি থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

শ্বশুরবাড়ি থেকে কাকলি আক্তার (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহবধূর শ্বাশুড়ি বেগম আক্তারকে (৫৫) আটক করেছে পুলিশ। ঘর্টনা টি ঘটেছে নেত্রকোণার কেন্দুয়ায় উপজেলায়।

গতকাল শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার আশুজিয়া ইউনিয়নের রামপুর হাসুয়ারি গ্রামের সুপল মিয়ার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজি শাহনেওয়াজ এই বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ শনিবার (২২ জানুয়ারি) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ নেত্রকোণা জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা আব্দুস সাত্তার বাদী হয়ে শ্বাশুড়ি, স্বামী, দেবর, ননদসহ ৫ জনের নাম উল্লেখসহ ৩ থেকে ৪ জনকে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, “সুপল মিয়া প্রায়ই শ্বশুড় বাড়ি থেকে টাকা নিয়ে আসার জন্য চাপ দিত স্ত্রী কাকলি আক্তারকে। শুক্রবারও স্বামী ও শাশুড়ী মোটরসাইকেলের টাকা চেয়ে কাকলীকে তার বাবার বাড়িতে ফোন দেওয়ার জন্য প্রচন্ড চাপ দেয়। বাপেরবাড়ী থেকে টাকা এনে দিতে অপারগতা প্রকাশ করলে তারা কাকলীকে বেদড়ক মারপিট করে”

এক পর্যায়ে কাকলীর মৃত্যু হলে স্বামীর বাড়ীর লোকজন বিষপানে কাকলী আত্মহত্যা করেছে বলে গ্রামে অপপ্রচার চালায়। খবর পেয়ে কেন্দুয়া থানার পুলিশ সুপল মিয়ার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে। পরে মরদেহ কেন্দুয়া থানায় নিয়ে যায়। তবে কাকলিকে তিনতলার উপরে নিয়ে মারধর করে মেরে ফেলার অভিযোগ করছে নিহতের স্বজনেরা।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর