রাজধানীতে এলোপাথাড়ি গুলি, আহত ২

রাজধানীর গুলিস্তান পার্কের পূর্ব পাশে হানিফ ফ্লাইওভারের ঢালের রাস্তায় ট্রাকচালক জাহিদুল ইসলাম সোহাগ (৪০) চাকরিজীবী সুজা উদ্দিন তালুকদার (৩৮) দুই পথচারী গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ দু’জন বর্তমানে তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার (২৩ মার্চ) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ সুজাউদ্দিন জানান, নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের তিনি এক্সিকিউটিভ পদে চাকরি করেন। মতিঝিল থেকে হেঁটে নবাবপুর দিকে যাচ্ছিলেন।

পথে হানিফ ফ্লাইওভারের ঢালে কয়েকজন যুবক এলোপাথাড়ি গুলি করতে থাকলে একটি গুলি এসে তার পায়ের উরুতে লাগে। তবে আহত অন্য যুবককে তিনি চেনেন না বলে জানান।

গুলিবিদ্ধ সোহাগ জানান, তার বাড়ি ফরিদপুর বোয়ালমারী উপজেলা এলাকায় তিনি ওইখানে ট্রাক চালান। তিনি সকালে ঢাকার গুলিস্তানে আসেন। পরে ঘটনাস্থল দিয়ে হেঁটে যাওয়ার সময় কয়েকজন এলোপাতাড়ি গুলি করলে তার পায়ে গুলি লাগে।

আহত সুজাউদ্দিন আরও জানান, তার হাতে একটি ব্যাগ ছিলো সেটি দুর্বৃত্তরা নিয়ে গেছে। তবে ব্যাগের ভেতরে কোনো টাকা পয়সা না থাকলেও অফিসের জরুরি কাগজপত্রসহ চেকবই ছিল।

গুলিবিদ্ধ উভয় কেউ জানাতে পারেনি কারা কেন গুলি করেছে। তবে আহত সুজা জানান, তার হাতে একটি ব্যাগ ছিল সেটা দুর্বৃত্তরা নিয়ে যায়। তবে ব্যাগের ভেতরে কোনো টাকা পয়সা না থাকলে ও অফিসের জরুরি কাগজপত্রসহ চেক বই ছিল।

গুলিবিদ্ধকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা পথচারী মনির হোসেন জানান, ঘটনাস্থলে গোলাগুলি পর কয়জনকে মোটরসাইকেলযোগে স্থান ত্যাগ করতে দেখা যায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর