বরিশালে মন্দিরের সেবায়েত’র উপর মন্ত্রাসী হামলা

বরিশালের গৌরনদীতে একটি মন্দিরের সেবায়েত মতুয়া বিনোদ মন্ডলের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলার শিকার বিনোদ মন্ডল গৌরনদী উপজেলার কেন্দ্রীয় শ্রী শ্রী শ্রীহরি-গুরুচাঁদ মতুয়া মন্দিরের সেবায়েত ও দক্ষিণ চাঁদশী গ্রামের বাসিন্দা।

শনিবার (২২ জানুয়ারি) দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন বিনোদ মন্ডল জানান, প্রতিবেশী গৌরাঙ্গ দত্তের সাথে বসতবাড়ির জমি দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। তারই ধারাবাহিকতায় গত সোমবার (১৭ জানুয়ারি) বিকেলে চাঁদশী বাজারে যাবার পথে প্রতিপক্ষ গৌরাঙ্গ দত্তের বখাটে পুত্র অমিত দত্ত ও তার সহযোগিরা তাকে (বিনোদ) পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে আগৈলঝাড়া স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

তিনি আরও জানান, থানায় অভিযোগ দেয়ার পর থেকে হামলাকারী অমিত দত্ত ও তাঁর সহযোগিরা অভিযোগ প্রত্যাহারের জন্য আমাকে (বিনোদ) ও স্ত্রীকে প্রাননাশের হুমকি দিয়ে আসছে।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, ঘটনার তদন্ত সাপেক্ষে হামলাকারীদের শনাক্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

আরফিন/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর