‘১০০টি ব্রিজ করে পৃথিবী থেকে বিদায় নিতে চাই’

ব্যারিস্টার সাইদুল হক সুমন বলেছেন, “আমি আমার এলাকায় ৩৬টি বাঁশ-কাঠের ব্রিজ করেছি। অন্তত ১০০টি ব্রিজ করে পৃথিবী থেকে বিদায় নিতে চাই, ইতোমধ্যে শুক্রবার দুপুরে রামগঙ্গা চা বাগানে ৩৬তম ব্রিজের উদ্বোধনী সভায় লাইভে এসে এসব কথা বলেন”

তিনি আরও বলেন, ‘আজকে আমার জীবনের একটি গুরুত্বপূর্ণ দিন। আজকে আমি আমার জীবনের ৩৬তম ব্রিজ উদ্বোধন করতে যাচ্ছি। যাকে দিয়ে আজ আমি এ ব্রিজ উদ্বোধন করাতে যাচ্ছি, তিনি কুষ্টিয়ার বিশিষ্ট শিল্পপতি বশির আহমেদ। তিনি তার এলাকায় কুষ্টিয়ায় মানুষের পাশে দাঁড়িয়েছেন, এলাকার অনেক কাজ করেছেন। আমার মনে হয়েছে আমার মতো যারা কাজ করেন, তাদের মধ্যে তিনি সবার আগে। তাই আমি আজ উনাকে দিয়ে এ ব্রিজ উদ্বোধন করাতে উনাকে দাওয়াত করেছি। ’

এ সময় উপস্থিত ছিলেন ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং (প্রা.) লিমিটেডের চেয়ারম্যান নারগিছ আহমেদ, চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, স্থানীয় চেয়ারম্যান, চা বাগান নেতারা।

এর আগে শিল্পপতি বশির আহমেদ ও তার স্ত্রী নারগিছ আহমেদ হেলিকপ্টারযোগে চুনারুঘাট ডিসিপি হাইস্কুল মাঠে অবতরণ করলে তাদের দেখতে উৎসুক জনতার ভিড় জমান। জনতার ভিড় সামলাতে মাঠে পুলিশ মোতায়েন ছিল।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর