রাজৈরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামের সংঘর্ষ, আহত ৫০

মাদারীপুরের রাজৈরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসির মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের কমপক্ষে ৫০ জন আহত হয়েছে। এসময় ১০টি দোকানপাট ভাংচুর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে রাজৈর থানার পুলিশ শর্টগানের গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করে।

শুক্রবার (২১ জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত টেকেরহাট বন্দরের কাঠেরপোল এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাথায় মাফলার পেঁচানোর সময় গায়ে ছোয়া লাগায় বৃহস্পতিবার বিকালে উপজেলার পূর্ব সরমঙ্গল গ্রামের রশিদ খালাসির (৬০) সাথে পার্শ্ববর্তী শংকরদীরপাড় গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মৃত লিয়াকত শেখের মেয়ে পপির (৩৫) কথা কাটাকাটি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকাল ১০ টার দিকে পপির ভাইসহ শংকরদী গ্রামের কয়েকজন ব্যক্তির সাথে রশিদ খালাসি ও তার লোকজনের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে পূর্ব স্বরমঙ্গল ও শংকরদী গ্রামের শত শত লোক দেশীয় অস্ত্রশস্ত্র ও ইট পাটকেল নিয়ে টেকেরহাট বন্দরের কাঠেরপোল এলাকায় নিম্ন কুমার নদের উপর অবস্থিত ব্রীজের দুই পাশে অবস্থান নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

ওসি মো. শেখ সাদিক জানান, পুলিশ সুপার গোলাম মস্তফা রাসেল এবং রাজৈর­-শিবচর সার্কেল এএসপি আনিসুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে । বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

আকাশ/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর