শীতবস্ত্র বিতরণের মাধ্যমে ‘মানবতার ক্লাব’ এর আত্মপ্রকাশ

“মানব সেবায় নিয়োজিত মন, আত্মতৃপ্তি সারাক্ষণ” এই স্লোগানকে ধারণ করে মুন্সীগঞ্জের সিরাজদিখানে মানবতার ক্লাব নামে একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারি) বিকেলে উপজেলার কোলা ইউনিয়নের কোলা গ্রামের ১০০ জন শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ ও দোয়া মাহফিলের মাধ্যমে যাত্রা শুরু করা হয়।

কোলা ইউপির চেয়ারম্যান মীর লিয়াকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ।

হামিদুল ইসলাম মন্টু ও তাপস দাসের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, লতব্দী ইউপির চেয়ারম্যান এসএম সোহরাব হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, পাপ্পু চোকদার, মোতালেব শেখ, রমজান আলী, মো.শরিফুল ইসলাম, সুজন বেপারী মেম্বার, রওশন আরা মেম্বার, মিরাজ মেম্বার, আবুল কালাম মেম্বার, সুমন মিয়া, নোবেল হাওলাদার, আলহাস শেখ, মীর আলাউদ্দিন, ইলিয়াস কাঞ্চন, মীর কাউসার, পিয়াস, ফাহিম, সাইফুল, হুমায়ূন, আসিক, আব্দুল রশিদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিশেষ অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার সুব্রত সরকার বলেন, আমি সব সময় অসহায় মানুষের পাশে থাকতে চাই। মানবতার ক্লাবের সাথে থাকতে পেরে আমি গর্বিত। আমি সব সময় এই সংগঠনের সাথে থাকব। মানবতার ক্লাবের প্রতিষ্ঠাতা শরিফুল ইসলামকে ধন্যবাদ জানিয়ে পরবর্তীতে এই ক্লাবের মাধ্যমে চক্ষু শিবির করার ঘোষণা দেন তিনি।

মানবতার ক্লাবের প্রধান উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা মো.শরিফুল ইসলাম (পিএ টু অতিরিক্ত মহাপরিচালক, রেব ফোর্স) বলেন, মানব সেবায় নিয়োজিত মন, আত্মতৃপ্তি সারাক্ষণ এই স্লোগানকে ধারণ করে আমরা কোলা ইউনিয়ন ও আশপাশের ইউনিয়নের কিছু যুবক মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছি। করোনাকালীন সময় থেকে আমরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। তারই ধারাবাহিকতায় আমরা এই অরাজনৈতিক সামাজিক সংগঠনটি শুরু করলাম। আমাদের উদ্দেশ্য দুঃস্থ অসহায় মানুষের পাশে দাঁড়ানো।

মিজানুর/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর